লাইফস্টাইল

বিষধর কোবরা ভাড়া করে স্ত্রী’কে ছোবল খাইয়ে খু’ন করল যুবক

বিষধর গোখরা সাপের ছোবল খাইয়ে নিজের স্ত্রী’কে হ’ত্যার ঘটনায় অ’ভিযু’ক্ত হয়েছেন এক যুবক। তার বি’রুদ্ধে গত বছরের মে মাসে স্ত্রী’কে অদ্ভুত এ উপায়ে হ’ত্যার অ’ভিযোগ সম্প্রতি প্রমাণিত হয়েছে। ঘটনাটি ঘটেছে ভা’রতের কেরালার কল্লাম জে’লায়। ভা’রতের সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়, সুরাজ নামে ওই যুবক ২৫ বছর বয়সী স্ত্রী’ উথরাকে খু’ন করেছেন বিষধর সাপের ছোবল খাইয়ে। পু’লিশের ত’দন্তে উঠে এসেছে এই তথ্য। আ’দালত এ ঘটনাকে বিরলের মধ্যে বিরলতম ঘটনা আখ্যা দিয়ে সুরাজকে কারাদ’ণ্ড দিয়েছেন। এই মা’মলায় সুরাজের ফাঁ’সির সম্ভাবনাও রয়েছে।

জানা যায়, ২০২০ সালের প্রথম দিকে সম্পত্তির লো’ভে সুরাজ একটি ভাইপার জাতীয় সাপ ভাড়া করে তার কামড় খাওয়ায় উথরাকে। ২৫ বছর বয়সী উথরা হাসপাতা’লে ৫১ দিন ল’ড়াই করে জীবন ফিরে পান, কিন্তু শারীরিকভাবে অ’ত্যন্ত দুর্বল হয়ে পড়েন। কার্যসিদ্ধি হয়নি দেখে আবারও একটি গোখরা ভাড়া করেন সুরাজ। এই গোখরার কামড়েই ২০২০ সালের মে মাসে জীবন হারান উথরা।

এদিকে, পর পর দুইবার সাপের কামড়ের ঘটনায় উথরার বাবা এবং ভাইয়ের স’ন্দেহ হয়। তারা এ বিষয়ে পু’লিশের দ্বারস্থ হন। পু’লিশ ত’দন্ত করে আসল র’হস্য উদঘাটন করে। বিচারক তার রায়ে পু’লিশের প্রশংসা করে বলেছেন, পু’লিশ এই ত’দন্তে যেভাবে অগ্রসর হয়েছে তা প্রশংসার দাবি রাখে। এমনকি সাপ ভাড়া দিত যে ব্যক্তি, সেই সুরেশকেও খুঁজে বের করার মধ্যে পু’লিশের কৃতিত্ব আছে।

Related Articles

Close