বিনোদন

অ’ভিনেতা চঞ্চলের মা’থা ন্যাড়ার র’হস্য

দুই যুগের ক্যারিয়ারের নানামূখী চরিত্রে দেখা গেছে চঞ্চল চৌধুরীকে। বহু’মাত্রিক চরিত্রে দর্শকদের প্রশংসাও পেয়ে আসছেন। সর্বশেষ ওয়েব সিরিজ ‘তকদীর’-এ লা’শবাহি অ্যাম্বুলেন্সের ড্রাইভা’রের চরিত্রে অ’ভিনয় করে ব্যাপক আ’লোচিত হয়েছেন চঞ্চল। শুধু বাংলাদেশ নয়, পশ্চিমবঙ্গের দর্শকের কাছ থেকেও তুমুল প্রশংসা পেয়েছেন তিনি। সাফল্যের ধারাবাহিকতায় নতুন ওয়েব সিরিজে কাজ করছেন চঞ্চল চৌধুরী। শংখ দাশগুপ্তের পরিচালনায় ওয়েব সিরিজটির নাম ‘বলি’।

তিন দিন আগে চঞ্চল নিজেই জানিয়েছেন খবরটি। বর্তমানে এর শুটিং চলছে কুয়াকা’টায়। আর এরমধ্যেই নিজের ন্যাড়া মা’থার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন এই অ’ভিনেতা। যা দেখে চ’মকে উঠছেন নেটিজনরা!

তবে কি ‘বলি’তে চরিত্রের প্রয়োজনে চঞ্চলের এমন উদ্যোগ? ন্যাড়া মা’থার চঞ্চলকে প্রথম দেখায় দর্শক চ’মকে উঠলেও অবশ্য বিস্মিত নন কেউ! কারণ, চরিত্রের প্রয়োজনে বহুরূপী চঞ্চলের এমন চ্যালেঞ্জ নতুন নয়!

‘বলি’ ওয়েব সিরিজটি নিয়ে বিস্তারিত এখনই কিছু বলতে নারাজ চঞ্চল। মুঠোফোনে চ্যানেল আই অনলাইনকে বলেন, ‘বলি’ ওয়েব সিরিজ প্রসঙ্গে এখনই কিছু বলা বারণ আছে। হইচই এর একটি কাজ। প্রোডাকশন হাউজ থেকেই সময় হলে বিস্তারিত জানাবে। বলি’র জন্য ন্যাড়া মা’থার একটি ছবি পোস্ট করেছি, এর বাইরে আমি আপাতত কিছুই বলতে পারবো না।

জানা যায়, ‘বলি’ ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরী ছাড়াও অ’ভিনয় করেছেন সোহানা সাবা, জিয়াউল হল পলা’শ, সোহেল মন্ডল রানা, সাফা কবির, মৌসুমি মৌসহ অনেকেই। শুটিং সংশ্লিষ্ট এক অ’ভিনেত্রী জানান, ১৫ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু হয়েছে। চলবে দুই সপ্তাহ।

Related Articles

Close