জাতীয়

‘আমি ইভ্যালির সঙ্গে নেই’, এবার মুখ খুললেন তাহসান

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সঙ্গে আপাতত কোনো সম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন অভিনেতা তাহসান খান। তিনি বলেন, ইভ্যালির সঙ্গে আমি নেই। এর বেশি কিছু জানানোর তো কিছু নেই।’

গেল ১০ মার্চ অনলাইনে ইকমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালি’র ‘ফেইস অব ইভ্যালি’ (শুভেচ্ছাদূত) ঘোষণা করা হয় তারকা শিল্পী তাহসান খানকে। পরের মাস থেকে প্রতিষ্ঠানটি বিতর্কিত কর্মকাণ্ড ও গ্রাহকের পণ্য সময়মতো পৌঁছে না দিতে পারায় তোপের মুখে পড়তে থাকে। সবদিক বিবেচনা করে মে মাসের মাঝামাঝি সময় ইভ্যালি থেকে স্বেচ্ছায় সরে যান তাহসান।

পাশাপাশি তিনি প্রতিষ্ঠানটির সঙ্গে যাবতীয় চুক্তি বাতিল করেন। তবে ১৫ মে সাবেক স্ত্রী মিথিলার সঙ্গে একটি লাইভ শোতে এসেছিলেন তাহসান। জানা যায়, সেটিই ছিল ইভ্যালির সঙ্গে তাহসানের শেষ কাজ। ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী শামীমা নাসরিনকে বৃহস্পতিবার বিকেলে আটক করেছে র‍্যাব। বুধবার রাতে তাদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ঢাকার গুলশান থানায় প্রতারণার মামলা দায়ের করেন একজন গ্রাহক।

সর্বশেষ খবর অনুযায়ি, প্রতারণার মাধ্যমে গ্রাহকের টাকা আত্মসাত মামলায় ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনকে ৩ দিনের রিমান্ড আদেশ দিয়েছে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

এদিকে মিথিলাও জানালেন একই তথ্য। তিনি ইভ্যালিতে শুভেচ্ছাদূত হিসেবে যোগ দেন গত ১৫ মে। ওই দিন তাহসানসহ ইভ্যালির একটি বিশেষ লাইভে অংশ নেন তিনি। এর দুই মাস পর তিনিও চুক্তি বাতিল করেন।

ইভ্যালির সঙ্গে না থাকার বিষয়টি নিশ্চিত করে মিথিলা বলেন, ‌‘আমি জয়েন করার দুই মাসের মধ্যে দেখি নানা জটিলতা। আগে তো এতো কিছু টের পাইনি। তবে আমি চাই না এই সময়ে ইভ্যালি রিলেটেড কোনো খবরে আসতে। আমার আরও অনেক কাজ আছে, সেগুলো নিয়েই এখন ব্যস্ত আমি।’

Related Articles

Close