বিনোদন

রি’মান্ডে যাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন পরীমনি

মা’দক আইনের মা’মলায় নায়িকা পরীমনির নতুন করে পাঁচ দিনের রি’মান্ড চেয়েছে পু’লিশের অ’প’রাধ ত’দন্ত বিভাগ (সিআইডি)। এর আগে রি’মান্ডে থাকাকালীন জিজ্ঞাসাবাদে পরীমনি ঘটনা ও ঘটনার নেপথ্যের মূল হোতাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। আজ (১৮ আগস্ট) ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বা’সের আ’দালতে নায়িকার জামিন শুনানির দিন ধার্য ছিল। শুনানির শুরুতে রাষ্ট্রপক্ষ বলেন, পরীমনির ফের পাঁচ দিনের রি’মান্ড আবেদন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) তার উপস্থিতিতে রি’মান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

রি’মান্ড আবেদনে মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা সিআইডি পু’লিশের পরিদর্শক কাজী গো’লাম মোস্তাফা উল্লেখ করেন, রি’মান্ডে জিজ্ঞাসাবাদের শেষ দিকে আ’সামি মা’মলার ঘটনা ও ঘটনার নেপথ্যে মূল হোতাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। মা’দক মজুত, উ’দ্ধারসহ ব্যবসার পেছনে অর্থের যোগানদাতাদের খুঁজে বের করতে পুনরায় তার ৫ দিনের পু’লিশ রি’মান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ একান্ত প্রয়োজন। আ’সামিকে রি’মান্ডে পাওয়া গেলে মা’দক ব্যবসায়ী মূল হোতাদের গ্রে’ফতার, মা’দকদ্রব্যের অ’বৈধ উৎসসহ অ’প’রাধলব্ধ আয়ের সন্ধান পাওয়া সম্ভব হবে।’

রি’মান্ড আবেদনে ত’দন্ত কর্মক’র্তা উল্লেখ করেন, মা’মলার সুষ্ঠু ত’দন্ত ও ন্যায় বিচারের স্বার্থে আ’সামিদের তথ্য-উপাত্ত যাচাই-বাছাই করা হচ্ছে। এমতাবস্থায় মা’মলা’টি সুষ্ঠু ত’দন্তের স্বার্থে আ’সামি শামসুন নাহার স্মৃ’তি ওরফে পরীমনিকে ইতোপূর্বে আ’দালতের আদেশে পু’লিশ রি’মান্ডে পেয়ে জিজ্ঞাসাবাদে যেসব তথ্য দিয়েছে তার ওপর ভিত্তি করে মা’দক ব্যবসায়ী মূল হোতাদের গ্রে’ফতার, মা’দকদ্রবের মজুত উ’দ্ধারসহ ব্যবসার পেছনে অর্থের যোগানদাতাদের খুঁজে বের করতে পুনরায় তার ৫ দিনের পু’লিশ রি’মান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ একান্ত প্রয়োজন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অ’ভিযান পরিচালনা করে র‌্যা’­ব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ ম’দ, ম’দের বোতলসহ অন্যান্য মা’দকদ্রব্য জ’ব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের রি’মান্ড মঞ্জুর করেন আ’দালত। ১৩ আগস্ট রি’মান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। বর্তমানে পরীমনি কারাগারে আছেন।

Related Articles

Close