বিনোদন

অমিতাভ-প্রভাস-দীপিকা অভিনীত ‘প্রজেক্ট কে’ ছবির বাজেট জানেন? জানলে চমকে যাবেন

অনেক ছবিতে অ’ভিনয় করেছেন প্রভাস। কিন্তু এসএস রাজামৌলির ‘বাহুবলী’ তাঁকে যে জনপ্রিয়তা দিয়েছে, তা অন্য কোনও ছবি দিতে পারেনি। অমর’েন্দ্র ও মহে’ন্দ্র বাহুবলীকে সকলেরই মনে আছে।

তারপর তিনি প্যান-ইন্ডিয়া ছবি ‘সাহো’তে অ’ভিনয় করেন। ফের একটি ছবিতে অ’ভিনয় করতে চলেছেন প্রভাস। পরিচালক নাগ অশ্বিনের বড় বাজেটের ছবি ‘প্রজেক্ট কে’। এই নামই শেষমেশ থাকবে কিনা, তা নিয়ে অবশ্য প্রশ্ন আছে বিস্তর। তবে ছবির বাজেট জানা গিয়েছে।জানা গিয়েছে, ৪০০ কোটি টাকায় তৈরি হচ্ছে ‘প্রজেক্ট কে’। যে টাকায় ম’ঙ্গল গ্রহে রকেট পাঠিয়েছে ভারত। মনে করা হচ্ছে, ‘বাহুবলী’র মতো তুমুল জনপ্রিয় ছবির সব রেকর্ড নাকি ভেঙে দেবে ‘প্রজেক্ট কে’।

৪১ বছর বয়সি সুপারস্টার প্রভাস নিজের কাজের ব্যাপারে বেশ খুঁতখুঁতে। নিজের কেরিয়ারের ৪-৫ বছর কেবল ‘বাহুবলী’র জন্যই উৎসর্গ করে দিয়েছেন অ’ভিনেতা। নাগ অশ্বিনের ছবিটির জন্য ২০০ দিন ধরে প্রস্তুতি নিয়েছেন। ছবির আরও বড় চমক। মুখ্য ভূমিকায় অ’ভিনয় করছেন অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোন। তাঁরাও অনেকগু’লি ডেট দিয়েছেন এই সাই-ফাই ছবির জন্য।

গু’রুপূর্ণিমায় একটি সুন্দর মুহূর্তও তৈরি হয় ছবির সেটে। অমিতাভের জন্য ক্ল্যাপ ধরেন প্রভাস। সেটা নিঃসন্দে’হে তাঁর কাছে ও টিমের কাছে স্মর’ণীয় মুহূর্ত হয়ে থেকে যাব’ে। ছবিটি ভাইরাল ‘হতে সময় লাগেনি।

প্রভাস লিখেছিলেন, ভারতীয় সিনেমা’র গু’রুর জন্য তিনি ক্ল্যাপ ধরলেন।প্রভাসকে দেখা যাব’ে ‘রাধে শ্যাম’ ছবিতে, বিপরীতে পূজা হেগ্রে’। ‘আদিপুরুষ’ ছবিতে কৃতি শ্যানন, সইফ আলি খানের স’ঙ্গে কাজ করছেন প্রভাস।

Related Articles

Close