বিনোদন

দাঁড়াতে পারছেন না শুভ, বিছানায় এক সপ্তাহ

‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের জন্য বডি ট্রান্সফর্মেশন করেছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। দিন-রাত পরিশ্রম করে নিজের শরীরের নতুন লুক আনলেও পড়েছিলেন পায়ের ইন’জুরিতে। মাস খানেক ভোগার পর সুস্থ হলেও আবারও পুরনো ক্ষত জেগে উঠেছে।

মূলত ঈদের দু’দিন আগে থেকে তিনি দাঁড়াতে পারছিলেন না ঠিক মতো। সেই থেকে একরকম বিছানায় পড়ে আছেন সুঠাম’দেহি এ তারকা।

দেশ-বিদেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরাম’র্শ মেনে চললেও পায়ের অবস্থা স্বাভাবিক হচ্ছে না। আর সে কারণে এবার এমআরআই করালেন তিনি। যার ফল জানা যাবে আগামী ২৮ জুলাই। শুভ গতকাল (২৪ জুলাই) রাজধানীর স্কয়ার হাসপাতা’লে এমআরআই করেন।

তিনি বলেন, ‘চিকিৎসক ব্রিগেডিয়ার জাহাঙ্গীর সাহেব দেড় ঘণ্টা সময় নিয়ে পরীক্ষাটা করেছেন। কারণ বিষয়টা খুবই ভোগাচ্ছে আমাকে। গত প্রায় এক সপ্তাহ থেকে আমি দাঁড়াতেই পারছি না। সারাটাদিন বিছানায় থাকতে হচ্ছে। নড়াচড়াতেও সমস্যা হচ্ছে।’

এদিকে জানা যায়, ইন’জুরি বিশেষজ্ঞ দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন শুভ। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জন্য কাজ করেন। ক্রিকেটারদের ইন’জুরি ও শুভর ইন’জুরি প্রায় একই ধরনের বলে আপাতত মনে হচ্ছে তার।

আগামী ২৯ তারিখে এমআরআইয়ের ফল দেখে তিনি পরবর্তী চিকিৎসার সিদ্ধান্ত নেবেন। শুভ বলেন, ‘বিশেষজ্ঞ চিকিৎসকরা যা বললেন, সেরকম যদি হয়, তাহলে বড় সময় ধরে রিহ্যাবিলিটেশনের মধ্যে দিয়ে যেতে হবে। এখন যে অবস্থা, আস্তে আস্তে কিওর করা ছাড়া আর সম্ভব নয়।’

শুভ সর্বশেষ ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের শুটিং করেছেন। গত এপ্রিলে ৩ মাসের কাজ শেষে মুম্বাই থেকে দেশে ফেরেন তিনি।

Related Articles

Close