বিনোদন

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা প্রতি পোর্নের জন্য ৩০ লাখ রুপি দেন পুনম-শার্লিনকে!

বলিউড অ’ভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পোর্ন বা অ্যাডাল্ট ফিল্ম বানানোর অ’ভিযোগে মুম্বাই পু’লিশের হাতে গ্রে’প্তার হয়েছেন। এ খবরে উত্তাল গোটা বলিউড। তার স’ম্পর্কে একের পর এক বেরিয়ে আসছে বি’স্ফো’রক তথ্য।

এবার জানা গেল, বিতর্কিত অ’ভিনেত্রী পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়াকে অ্যাডাল্ট ফিল্মে নিয়ে আসেন রাজ কুন্দ্রা। তার হাত ধরেই নাকি এ দু’জন বিভিন্ন সফট প’র্ন ভিডিওতে কাজ করেছেন। এ জন্য মোটা অংকের টাকাও পেতেন তারা।

মাস কয়েক আগে মহারাষ্ট্র রাজ্যের সাইবার সেল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ডা’কা হয় পুনম ও শার্লিনকে। সেখানেই তারা এই তথ্য জানিয়েছিলেন। শার্লিন জানান, প্রতিটি প্রজেক্টের জন্য তাকে রাজ কুন্দ্রা ৩০ লাখ রুপি দিতেন! এত অর্থের কাজ, তাই ফেরাতে পারেননি তিনি। প্রায় ১৫-২০টি অ্যাডাল্ট ভিডিওতে কাজ করেছিলেন শার্লিন।

এসব অ’ভিযোগের ভিত্তিতে ত’দন্তে নামে পু’লিশ। ধাপে ধাপে গ্রে’প্তার করা হয় নয়জনকে। তাদের মধ্যে রয়েছেন উমেশ কামাত নামের এক ব্যক্তি। যিনি দাবি করেন, রাজ কুন্দ্রার সঙ্গেই তিনি কাজ করেন। তার সূত্রে জানা যায়, একটি ব্রিটিশ প্রতিষ্ঠানের সঙ্গে যৌথভাবে এ ব্যবসা করেন রাজ কুন্দ্রা। ভা’রত থেকে বিভিন্ন মডেল ও তরুণীর অ্যাডাল্ট ভিডিও ধারণ করে সেগুলো ব্রিটেনের প্রতিষ্ঠানে পাঠানো হত। এছাড়া ‘হট শটস’ নামের একটি অ্যাপেও মুক্তি দেওয়া হতো।

Related Articles

Close