লাইফস্টাইল

৮ বছরের প্রে’ম, মধুচন্দ্রিমা’র রাতেই স্ত্রী’’কে জানালেন তিনি পুরুষ নন!

৮ বছরের প্রে’ম। তারপর বিয়ে। বিয়ের পর হানিমুনে গিয়ে স্ত্রী’’কে গো’পন কথা জানিয়ে চ’মকে দিলেন ব্রিটেনের এক বাসিন্দা। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডে। সেখানকার একজন গ্রাফিক ডিজাইনার এক মা’র্কিন নারীকে বিয়ে করেন। তারপর তারা মধুচন্দ্রিমায় যায়। আর সেখানে গিয়ে ফাঁ’স হয় সত্য ঘটনা।

জানা যায়, ২০০৭ সালে ৩৩ বছর বয়সী জ্যাক এবং ৩০ বছর বয়সী হার্বির দেখা হয়। তারপর অনলাইনেই সাক্ষাৎ হয়। এভাবেই চলে যায় অনেক দিন। তাদের আস্তে আস্তে ভালো লাগতে শুরু হয়। তারপর ২০১০ সালে একে অ’পরকে প্রে’ম নিবেদন করেন তারা। দীর্ঘ ৮ বছর প্রে’মের পরে বিয়ের করে ২০১৮ সালে। বিয়ের দু’মাস পর তারা মধুচন্দ্রিমায় যান।

মধুচন্দ্রিমায় গিয়ে জ্যাক তার স্ত্রী’’র কাছে নিজের মনের কথা খুলে বলেন। জানান যে তিনি মনে প্রা’ণে একজন নারী এবং নিজের পুরুষ শরীরের বদলও চান তিনি। অর্থাৎ তিনি নিজের লি’ঙ্গ পরিবর্তন করতে চান। হার্বিও এতে আ’পত্তি জানান না। খুশি মনেই মেনে নেন তার স্ত্রী’’।

নিজেই স্বামীর ইচ্ছাপূরণে ৪৫হাজার পাউন্ড খরচ করেন। লি’ঙ্গ পরিবর্তনের পর জ্যাকের বর্তমান নাম রিয়ানা। এরপর জ্যাক এবং হার্বি আরো একবার বিয়ে করছেন। নতুন রূপে জ্যাক ওরফে রিয়ানাকে স্বীকার করে নিয়েছেন হার্বি।

Related Articles

Close