লাইফস্টাইল

নতুন বউকে নিয়ে কাদার ম,ধ্যেই শু,রু হলো রোমা,ন্স

নতুন বউকে নিয়ে কাদার ম,ধ্যে নেমে পরলেন স্বামী, সেখানেই শু,রু হলো রো,মান্স। বিয়ে শেষে ফটো,গ্রাফির জন্য ব্যতি,ক্রমী কি,ছু করার চি,ন্তা করেছিলেন নবদ,ম্পতি। শেষ পর্য,ন্ত কাদার ম,ধ্যে ফটো,গ্রাফি করার সি,দ্ধান্ত! দু’জনের কাদায় নেমে জ’ড়াজড়ি করে ছবি তোলেন। সেই ছবি আবার প্র,কাশ করেন সামাজিক,মাধ্যমে। কলকাতার এক সংবাদমা,ধ্যম জানিয়েছে, কাদার ম,ধ্যে পো,স্ট ওয়ে,ডিং ফটো,গ্রাফিটি করেছে কেরালার,

একটি সং,স্থা। তাদের ফেসবুক পেজ থেকে ছবি,গুলো ছড়িয়ে পড়ে সামাজিক,মাধ্যমে। তবে অভিনব উপায়ে ছবি তুলতে গিয়ে কেরালার এই দম্প,তি সমালোচনা ও বিত’র্কের মুখে পড়ছেন।

নেটিজে,নরা তাদের রু,পি নিয়ে নানা প্র,শ্ন তুলেছে। কাদা,পানিতে পরস্প,রকে জ’ড়িয়ে ধরা জোসে-অনি,শার ছবিগু,লো দেখে মজার মজার ম,ন্তব্য করে নেটি,জেনরা। কেউ বলেন, ‘মাটির কাছাকাছি থাকা দম্প,তি।’ আগে এমন ‘মাটির কাছাকাছি থাকা দ,ম্পতি দেখিনি।

অনেকে তাদের ব্য’ঙ্গ কর,তেও ছাড়েন,নি। এ ছাড়া এমন পো,স্ট ওয়ে,ডিং ফ,টো গ্রা,ফিরও স’মালোচনা করেছেন অনেকে।

পাঠক আমরা বেশির ভাগ সংবা,দ প্রা,প্ত বিশ্ব,স্ত সু,ত্র থেকে সং,গ্রহ করে যাচাই বাচাই করে পাবলিশ করে থাকি। আমরা সব সময় চে,ষ্টা করি স,ত্য সং,বাদ তুলে ধরতে। পথ চলার ৫ বছরের ম,ধ্যে ৯৯.৯৯ ভাগ সং,বাদ সঠিক ও ত,থ্য সমৃ,দ্ধ ছিল। আপনাদের মতামত পরা,মর্শ আমাদের পথ চলা। ভাল লাগলে সাথে থা,কুন অন্য,দের বলুন, ভাল না লাগলে আমাদের বলুন।

Related Articles

Close