বিনোদন

একা একা আ,র পারি না : শ্রী,লেখা

ভারতের আলো,চিত অভি,নেত্রী শ্রী,লেখা মিত্র। ব্যক্তি,গত জী,বন থেকে শু,রু করে বিভি,ন্ন কা,রণে প্রা,য়ই খব,রের শিরোনাম হন টালি,উডের এই তার,কা। এবার ভিডিওবা,র্তায় নিজের একা,কীত্বের খবর জানালেন তিনি। সেই ভিডিওবা,র্তায় দেখা যাচ্ছে, একা জিম করছেন শ্রী,লেখা।

তবে এ,কা এ,কা ভালো লাগছে না তার, বির,ক্ত হয়ে যা,চ্ছেন। এম,নি মোটি,ভেটেড হতে পার,ছেন না।৪ মিনিটি ৫১ সেকে,ন্ডের ভি,ডিওতে শ্রীলে,খা বলেন, এতো ব্যা,য়াম এক্সারসা,ইজ করি তাও রোগা হতে পারি না। তার কা,রণ খা,ওয়া কমাতে পারি না। মোটিভেশ,নই পা,ই না। শু,ধু ছেলে দে,খেই মোটি,ভেটেড হব, সে,টা ভাবার কি,ছু নেই।

বেশ সু,ন্দর মেয়ে দেখ,লেও তো মোটি,ভেটেড হও,য়া যায়।নিজের ইউ,টিউব চ্যানে,লে প্রকা,শিত সেই ভিডি,ওবার্তায় শ্রীলে,খা আ,রও বলেন, সারাদিন ব্যায়াম, ডায়ে,ট করে রাতে ভরপুর খাও,য়া-দাও,য়া করে ফেলি। রাতে ফ্রি,জ খুলে চকলেট, বিস্কিট, মা,খন লাগানো বি,স্কিট খেয়ে ফেলি। তাই রোগা হতে পা,রছি না।

রোগা হওয়া,র পরা,মর্শ চেয়ে ভি,ডিওর শেষে দর্শ,কদের অনু,রোধ করে শ্রী,লেখা বলেন, নোং,রা কথা লিখো না। আমরা এক,টা ভালো, বেটা,র ও,য়ার্ল্ড দেখি চলো। তোমার হাতে এক,টা স্মার্ট,ফোন আছে বলে খা,রাপ কথা বলার অধি,কার তোমার নেই।

Related Articles

Close