বিনোদন

যেভাবে সম্পর্কে জড়ান মিথিলা-সৃজিত

ভারত ও বাংলাদেশে দুই দেশের সেলেব্রেটি জুটির বিয়ে পরবর্তী জীবন ২০২০ সালের অন্যতম আলোচিত ঘটনা ছিল। বছরজুড়ে তাদের পারিবারিক জীবনের অনেক খুঁটিনাটি

খবরের শিরোনাম হয়েছে অজস্রবার। তবে এই দুজনের পরিচয় কীভাবে ঘটেছিল সে গল্পটা অনেকেরই অজানা রয়ে গেছে আজও। সম্প্রতি এক সাক্ষাতকারে মিথিলা জানান সেসব কথা। নানান বিষয়ে কথা বলার ফাঁকে একসময়ে প্রেমের শুরু নিয়েও বলেন তিনি।

মিথিলা বলেন, আমাদের পরিচয় ফেসবুকে, ২০১৯ সালের জানুয়ারিতে। প্রথমে সে আমাকে মেসেঞ্জারে ‘হাই’ লিখেছিল। জবাবে আমিও ‘হাই’ লিখি। এরপর আর তাদের কেউই সম্পর্কের মায়ার সুতো কাটতে পারেননি। মিথিলা জানান, বিভিন্ন বিষয় নিয়ে গল্প করতে করতে একটা সময় সম্পর্ক যখন বন্ধুত্বের দিকে যায়, তখন সৃজিত এটাকে সিরিয়াসলি দেখতে চায়।

এরপর বিয়ে নিয়ে আলোচনা শুরু হয়। বলা যায় প্রেম গভীর হওয়ার আগেই বিয়ের কথা শুরু হয়। আলোচনা হতে হতে সেটা অনেক দূর এগোয়। বাড়িতে জানানো হয়। এরমধ্যে তো সব মিডিয়ায় নিউজও চলে আসে।

সম্প্রতি কাজ নিয়ে ব্যস্ত মিথিলা। নির্মাতা তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় তারকাবহুল ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ এ রুমানা নামের একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন তিনি। শিগগিরই জিফাইভ প্ল্যাটফর্মে উন্মুক্ত হবে সিরিজটি।

Related Articles

Close