লাইফস্টাইল

নারীরা যেকোন পু’রুষকে পাগল করে দিতে পারে,জে’নেনিন ১৪ টি সহজ উপায়

নারীরা(female) যেকোন পু’রুষকে পাগল করে দিতে পারে,জে’নেনিন ১৪ টি সহজ উপায় এক নারী (female) ঈশ্বরের এই বিশ্বে দেওয়া একটি অসাধারণ উপহারের

চেয়ে কম কিছু না। একজন পু’রুষ ভাগ্যবান ব্য’ক্তি, যদি তার যত্ন নেওয়ার জন্য একজন ম’হিলা থাকে, তাকে বিনা শর্তে ভালবাসে এবং এমনকি তার প্রতি বিন্দুমাত্র বির’ক্ত না হয়। এবং পু’রুষ একটি ম’হিলার স’ঙ্গে স’স্পর্কে থাকার সময় তার সম্মু’খীন হওয়া সব স’মস্যা স’স্পর্কে অ’ভিযোগ করে।

স’স্পর্ক সবসময় মিউচুয়াল হওয়া উচিৎ – এবং আমি ইন্টারনেটে এখন অধিকাংশ নিব’ন্ধে যা দে’খতে পাই তা হল ম’হিলারা তাদের পু’রুষদের থেকে কি আশা করে বা পু’রুষের একটি নারীর(female) হৃদয় জয় ক’রতে কি করা উচিৎ সে স’স্পর্কে । তাই আমি চিন্তা করেছিলাম যে, নারীরা (female) কী করার জন্যে কেবল উপযুক্ত, যা তাদের মানুষকে তাদের চারপাশে অচেতন ক’রতে পারে।

কিছু অবিশ্বা’স্য রকমের সাধারণ জিনিস আছে যার ফলে একজন পু’রুষ কোন ম’হিলার উপর পাগল হয়ে যেতে পারে। তাই ম’হিলারা, কটাক্ষপাত করুন …

১। নিজে’র মত হও আমি জানি, এটি চটকদার মনে হতে পারে এবং আপনি এটি সব সময় শুনতে থাকেন। কিন্তু, শ্রেষ্ঠ জিনিস হচ্ছে আপনি নিজে’র মতো হলে

একজন পু’রুষ আপনার জন্য পাগল হতে পারে। কাউকে চিত্তবিনোদন করার জন্য আপনাকে কোনও ফাঁকা জায়গা ধ’রতে হবে না। এবং আমা’র বিশ্বা’স, এটির ফলে আপনার পু’রুষ আপনাকে বেশি পছন্দ করবে ।

২। নিজেকে সম্মান করুন যার নিজে’র প্রতি কোন সন্মান নেই তার থেকে অনাকর্ষণীয় কেউ হয় না । যদি আপনি ক্রমাগত নিজেকে অস’ম্মান করে থাকেন, তাহলে অন্য কেউ আপনাকে শ্রদ্ধা করবে তা আপনি কিভাবে আশা ক’রতে পারেন? শুধু নিজেকে শ্রদ্ধা করুন, এবং এটি আপনার জন্য বিস্ময় কিছু করে তুলবে।

৩। যখন আপনি তার বুকের মধ্যে আপনার মাথা রাখেন। এটি সর্বোত্তম এবং সু’স্থ অব’স্থান যা তারা পছন্দ করে। পু’রুষেরা(male) দায়িত্বশীল অ’নুভব করে এবং তারা তাদের ম’হিলাদের নি’রাপত্তার জন্যে খুব যত্ন নেয়।

৪। স্বতঃস্ফূর্ত হতে হবে পিজা, উইংস, এবং বিয়ারের সাথে তার জায়গায় বারবার দেখা করুন। তিনি শুধুমাত্র ব্যা’পকভাবে প্রশংসা করবে না, তিনি আপনর উপর একেবারে মুগ্ধ হয়ে যাবে।এটি সবসময় করা খুব বির’ক্তিকর হতে পারে, এবং তিনি খুব দ্রুত আপনার ওপর বির’ক্ত হতে পারে।

৫। গ্রহণ ক’রতে হবে আপনি যদি চান একটি পু’রুষ (male) আপনার উপর পাগল হয়ে যেতে চায়, তাহলে আপনাদের স’ম্পূর্ণরূপে তাদের গ্রহণ ক’রতে হবে। যখন একজন পু’রুষ(male) মনে করে যে সে আপনার চারপাশে কোন কিছু লুকিয়ে রাখতে পারবে না, তখন সে মনে করে সে বড় কিছু পেয়েছে।

Related Articles

Close