বিনোদন

একদমই খোলামেলা সালমানের হবু ভাবি

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিবাহ-বিচ্ছেদ নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। ২০১৬ সালে বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার।

বিচ্ছেদের পর থেকেই দীর্ঘদিন ধরেই ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। সম্প্রতি আরবাজের প্রেমিকার বেশ কিছু সাহসী ফোটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

যেখানে সাদা বিকিনিতে উটের উপর বসে ছবিতে পোজ দিতে দেখা গেছে জর্জিয়া। দুরন্ত গতিতে ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে একাধিক কুমন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

মালাইকার বিচ্ছেদের পর থেকেই দীর্ঘদিন ধরেই ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান।

মালাইকা আরোরা এবং আরবাজ খান। একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল এই তারকা দম্পতি। কিন্তু দুজনেই এখন আলাদা। সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।

সম্প্রতি আরবাজের প্রেমিকার বেশ কিছু সাহসী ফোটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে নিতম্ব বার করে সাদা বিকিনিতে উটের উপর বসে ছবিতে পোজ দিতে দেখা গেছে জর্জিয়া।

অশ্লীল পোজে দুরন্ত গতিতে ছবিগুলি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে একাধিক কুমন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। জর্জিয়ার এই ছবি দেখার পরই নেটিজেনদের মধ্যে একজন বলেছেন, মরুভূমি এখন আগের চেয়ে উত্তপ্ত।

অন্য এক নেটিজেন বলেছেন, বিকিনি পরে উটের উপরে, নগ্নতা সর্বত্র বিরাজমান। একজন আবার বলেছেন, উঁটের উপর সাঁতারের পোশাক, মোটেই বুদ্ধি নেই। এটি মরুভূমি, সমুদ্র সৈকত নয়। জর্জিয়ার ছবি দেখে অনেকে আবার হাসিও থামাতে পারছেন না।

ইতালীয় মডেল অভিনেত্রী জর্জিয়া একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। আরবাজই তাকে বলিউড কেরিয়ারে সাহায্য করেছিল।

বর্তমানে মুম্বইতেই আরবাজের উপহার দেওয়া একটি ফ্ল্যাটে থাকেন জর্জিয়া। নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলেই দাবি করেন জর্জিয়া। যদিও গুজবে কোনও আপত্তি নেই আরবাজের প্রেমিকার।

আরবাজ খানের চেয়ে বয়সে ২২ বছরের ছোট জর্জিয়া। মালাইকার সঙ্গে ডিভোর্সের পর থেকে আরবাজ জিজ্ঞাসা করেছিলেন তার জীবনে বিশেষ ব্যক্তির আগমন ঘটেছে।

Related Articles

Close