লাইফস্টাইল

শামির সঙ্গে ‘নগ্ন’ ছবি প্রকাশ করে নিজেকে ‘অপবিত্র’ বললেন স্ত্রী হাসিন

ভারতের পেস তারকা মোহাম্মদ শামি আর হাসিন জাহানের মাঝে অনেকদিন ধরেই বিচ্ছেদ চলছে। আনুষ্ঠানিক ডিভোর্সের খবর না আসলেও চলছে একের পর এক মামলাবাজি।

অনেকদিন হাসিন জাহান চুপ ছিলেন। হুট করেই আবারও তিনি সরব হয়েছেন সোশ্যাল সাইটে। শামির বিরুদ্ধে এবার কোনো বিষোদাগার করেননি তিনি, সোজা নিজেদের পুরনো নগ্ন ছবি পোস্ট করে দিয়েছেন! যা নিয়ে শুরু হয়েছে তোলপাড়।

ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবিতে হাসিন জাহানের উন্মুক্ত পিঠ, নিম্নাঙ্গের একাশং এবং শামিকেও বিনা পোশাকে দেখা যাচ্ছে। এটা সেই সময়ের ছবি যখন তারা একসঙ্গে ছিলেন। ছবিটি কোনো ফটোশ্যুটের বলেই ধারণা করা হচ্ছে।

এরপর ক্যাপশনের মধ্যে দিয়ে শামিকে বিঁধে তিনি লিখেছেন, ‘কাল তুমি কিছুই ছিলে না তাই আমি পবিত্র ছিলাম। আজ তুমি কিছু হয়ে গিয়েছো, তাই আমি অপবিত্র হয়ে গিয়েছি। মিথ্যার বোরখা দিয়ে সত্যিটাকে ঢেকে ফেলা যায় না। কুমিরের কান্না খুব কমদিনই বাঁচাতে পারবে। ক্রিকেটার শামি আহমেদের সঙ্গে ছবির মডেল হাসিন জাহান।’

২০১৮ সালে শামির বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনে তোলপাড় ফেলে দিয়েছিলেন তার স্ত্রী হাসিন জাহান। বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার পাশাপাশি গার্হস্থ্য হিংসা, বড় ভাইকে দিয়ে যৌন হেনস্থাসহ একাধিক অভিযোগ এনেছিলেন।

পাশাপাশি শামির সঙ্গে পাকিস্তানের এক তরুণীর সম্পর্ক রয়েছে দাবি করে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ফিক্সিংয়ের অভিযোগ করেছিলেন হাসিন জাহান। যদিও তদন্তে সেই অভিযোগ প্রমাণিত হয়নি। এরপর শামিকে ‘নির্লজ্জ বখাটে’ বলেছিলেন হাসিন। এবার তার নতুন কাণ্ড কতদূর যায় সেটাই দেখার।

Related Articles

Close