বিনোদন

একাধিকবার মন্ত্রিত্বের অফার ফিরিয়ে দিয়েছি! (ভি’ডিও)

বাংলা সিনেমার সর্বাধিক রেকর্ডধারী অভিনেতাদের মধ্যে ইলিয়াস কাঞ্চন অন্যতম। মানবিকতার অনন্য এক দৃষ্টান্তের অধিকারী তিনি। অভিনয় করেছেন বেদের মেয়ে জোছনা, নিরন্তর, ডুমুরের ফুল, শাস্তির মত আরও অনেক জনপ্রিয় সিনেমায়। পেয়েছেন বহু পুরষ্কার। শনিবার সাংবাদিক ও উপস্থাপক তানভীর তারেকের পরিচালনায় একটি অনুষ্ঠানে তিনি উপস্থিত হয়ে নানা বিষয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানের দেড় মিনিটের দিকে তানভীর তারেক তাকে তার মন্ত্রী হবার যে গুঞ্জন চলছে তা নিয়ে প্রশ্ন করেন। উত্তরে তিনি বলেন, মন্ত্রী হতে চাইলে আমার এতো আন্দোলন করার কোন দরকার ছিল না। আমি বেদের মেয়ে জ্যোৎস্নার একজন সফল অভিনেতা যা এখনও প্রায় সবার কাছেই এক নামেই পরিচিত।

মন্ত্রিত্বের মোহ আমায় কখনও টানেনা। তিনি আরো বলেন, অনেকেই আমায় মন্ত্রী হবার কথা বলেছে; আমি তাদের একটাই জবাব দিয়েছি, ‘আপনারা কি চান মানুষের জন্য করা এ আন্দোলনটি নষ্ট হয়ে যাক, এক ঘরে হয়ে যাক! কারণ আমি যে দলেই যাব সেটায় এক ঘরে হয়ে যাব।’

তিনি সার্বজনীন হয়েই থাকতে চান। সকলের জন্য সমানভাবে কাজ করে যেতে চান। কারণ সড়ক দুর্ঘটনায় কোন ধর্মের, কোন পেশার, কোন বয়সেরই রক্ষা নেই। যে কেউ ই এর কবলে পরে নিজের মূল্যবান জীবন হাঁড়াতে পারে। তাই তিনি নির্দিষ্ট কোন দলের হয়ে থাকতে চান না।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Related Articles

Close